প্রজেকশান

৩ থেকে ৫ ফিট দূরত্ব পর্যন্ত আতরগুলোর সুঘ্রাণ পৌঁছাবে ইনশাআল্লাহ।

ক্রিয়া-বিক্রিয়া

আলো, বাতাস, পানি ইত্যাদি নিয়ামক ও উপাদানের সাথে আংশিক বা পরিপূর্ণ বিক্রিয়া করতে পারে। প্রাকৃতিকভাবে সংঘটিত রাসায়নিক বিক্রিয়ার কারনে আতরের ঘ্রাণ, রঙ ও স্থায়িত্ব পরিবর্তন হতে পারে।

পরিমান

৩মিলি করে ১০টি আতর = মোট ৩০ মিলি

লংজিভিটি

কটন ফেব্রিকে ৮ থেকে ৭২ ঘণ্টা স্থায়ী হবে ইনশাআল্লাহ। প্রতিবার ব্যবহারের সময় কমপক্ষে ০.২৫-০.৩০ মিলি আতর ব্যবহার করতে হবে।
কাপড়ের ধরন ও আবহাওয়ার উপর ভিত্তি করে লংজিভিটি ও প্রজেকশান কিছুটা কম-বেশি হতে পারে।

আমাদের কাছ থেকে কেন কিনবেন?

১. বাকারাত রৌজ
২. উদ হোয়াইট
৩. ইরানি বাখুর
৪. কুল ওয়াটার প্রিমিয়াম
৫. আমির আল উদ
৬.সেনসুয়াল
৭. অ্যারাবিয়ান বাখুর
৮. ডানহিল ডিজায়ার
৯. জান্নাতুল ফিরদৌস
১০. জোপি

1️. বাকারাত রৌজ – বেশ মিষ্ট লজেন্স টাইপের একটি স্মেল। এই আতরটিকে অপছন্দ করার মত কেউই নেই।

2️. উদ হোয়াইট – উডি টাইপের স্মেল। একটু কড়া। অনেক দূর পর্যন্ত ঘ্রানটি ছড়ায়। যারা আরবীয় টাইপের কড়া স্মেল লাভার তাদের ভাল লাগবে।।

3️. ইরানি বাখুর – খুব ঠান্ডা, মিষ্টি একটি আতর। গ্যারান্টি দিয়ে বলা যায় – এটি কারো অপছন্দ হবার মত নয়৷ বাসায় বোনরাও ইউজ করতে পারবেন।

4️. কুল ওয়াটার প্রিমিয়াম – এই গরমে সমুদ্রের পাশে দাঁড়িয়ে ঘ্রাণ নেয়ার মত রিফ্রেশিং অনুভুতি এনে দিবে এই ফ্রাগ্রেন্সটি। রিফ্রেশিং, কুল টাইপ আতরের মধ্যে এটি বেস্ট। তবে স্থায়িত্ব একটু কম।

5️.  আমির আল উদ – আমাদের সবচেয়ে বেশি বিক্রিত আতর। আরবীয় ঘরানায় সুইট টাইপের স্মেল। অন্যগুলির তুলনায় একটু কড়া।

6️. সেনসুয়াল – একটা মাস্ট ট্রাই ফ্লেভার। এ যাবতকাল আমরা এমন কোন মানুষ পাইনি যারা সেনসুয়ালের ঘ্রাণে মুগ্ধ হননি। না কড়া, না মৃদু। টিপিক্যাল আতর টাইপের না, আবার ঝাঁঝালো পারফিউমের মত না। পারফেক্ট একটা কম্বিনেশান। সেনসুয়াল হতে পারে আপনার সেরা পছন্দ।

7️. অ্যারাবিয়ান বাখুরের বৈশিষ্ট্যই হলো তার সুঘ্রাণ বেশিদূর ছাড়ায় না,কিন্তু আপনাকে রাখে সুরভিত। বাখুরের সাথে চন্দন, জেসমিন, জুঁই, গোলাপের সুবাসিত মিশ্রণে তৈরি হয় (অ্যারাবিয়ান বাখুর)।

8️. ডানহিল ডিজায়ার – পিওর পারফিউম টাইপ স্মেল। হাজার টাকার পারফিউম স্প্রের সিমিলার ঘ্রাণ। অলমোস্ট ৯০% সিমিলার। ইয়াং জেনারেশানের পছন্দের তালিকায় শীর্ষে থাকা একটি ঘ্রাণ।

9️. জান্নাতুল ফিরদৌস – পুরোদস্তুর আরবীয় ঘরানার ফ্রাগ্রেন্স। স্পিরিচুয়াল একটা ভাইব আছে আতরটিতে।

10. যদি পারফিউম ঘরানার মধ্যে একটি মাত্র আতরের সাজেশান চান তাহলে জোপির নাম সবার প্রথমে আসে। লাখ টাকার স্মেল বললেও ভুল হবে না। যারা একটু কমবয়সী এবং সফট পারফিউম টাইপের স্মেল পছন্দ করেন তাদের জন্য জোপি হাইলি রিকমেন্ডেড। জোপি ব্যবহার করলে কেউ বুঝতেই পারবে না যে- আপনি দেড়শ টাকা মূল্যের আতর ব্যবহার করেছেন নাকি হাজার টাকার পারফিউম!

যারা নিয়মিত সুগন্ধি ব্যবহার করতে চান এবং প্রতিদিন নতুন নতুন ঘ্রাণে সবাইকে চমকে দিতে চান তাদের জন্য মিড বাজেটে এটি সেরা কম্বো হতে পারে।

হাদিয়া ৳১,১৮০ টাকা

ডিস্কাউন্ট দিয়ে হাদিয়া – ৭৯০ টাকা

সারাদেশে ডেলিভারি চার্জ সম্পূর্ণ ফ্রি

অর্ডার করতে নিচের ফর্মটি সম্পূর্ণ পূরন করুন